পাকিস্তানের চেয়ে ভারতকে এগিয়ে রাখছেন আকরাম


প্রকাশিত: ০৬:৪৬ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৬

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই এক বাড়তি পাওয়া। চারদিকে এক অজানা উত্তেজনা। এই দুই দেশের সমর্থক ছাড়াও অন্যান্য দেশের সমর্থকরাও যেন দুই ভাগে বিভক্ত হয়ে যায়। সামনেই আসছে আবার সেই যুদ্ধের আবহ। আগামী এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে এই দুই দলের মধ্যকার ম্যাচে ভারতই জিতবে বলে মনে করছেন পাকিস্তানের কিংবদন্তী ক্রিকেটার ওয়াসিম আকরাম।

এশিয়া কাপে পাকিস্তানের চেয়ে ভারতকে এগিয়ে রেখে টাইমস অব ইন্ডিয়াকে ওয়াসিম আকরাম বলেন, পাক-ভারত লড়াই মানেই উত্তেজনাকর ম্যাচ। ভালো একটি ম্যাচ উপভোগ করার সুযোগ পাচ্ছে ক্রিকেটভক্তরা। সম্প্রতি ভারত ভালো ক্রিকেট খেলছে। সুতরাং ওই ম্যাচে আমি মনে করছি ভারতই ফেবারিট।  

শুধু ভারত-পাকিস্তান ম্যাচ না, পুরো এশিয়া কাপ নিয়েই দারুণ উচ্ছ্বসিত আকরাম। তিনি বলেন, এবারের এশিয়া কাপ অনেক দিক থেকে তাৎপর্যবহ। বিশেষ করে এবারই প্রথম টি-টোয়েন্টি ফরম্যাটে আয়োজিত হচ্ছে এই টুর্নামেন্ট। আমি বলবো এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) দারুণ সময়োপযোগী একটা সিদ্ধান্ত নিয়েছে। তিনটা টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দল এখানে খেলছে। তাই, টুর্নামেন্টেটা যে বেশ জমবে সেটা বলাই বাহুল্য।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।