ফিরে গেলেন মিঠুন-সৌম্য


প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৬

১৬৭ রানের লক্ষ্যটা অনেক বড়ই। লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। প্রথম ওভারেই আশিষ নেহরাকে মেডেন ওভার দিয়ে যাচ্ছিলেন প্রায় সৌম্য সরকার। শেষ বলে ৩ রান নিয়ে মেডেন হওয়া থেকে ওভারটা রক্ষা করেন তিনি। দ্বিতীয় ওভারে জসপ্রিত বুমরাহর কাছ থেকে ৬ রান নেন দুই ওপেনার; কিন্তু দ্বিতীয় ওভারেই বিপদটা ঘটিয়ে দিলেন মোহাম্মদ মিঠুন।

ওপেনিংয়ে সৌম্য সরকারের সঙ্গে মিঠুনকেই নামানো হয় মাঠে। ইমরুল কায়েসকে বসিয়ে রাখা হয় শেষের দিকে ব্যাট করার জন্য। কিন্তু মিঠুন তার ওপর আস্থার প্রতিদান দিতে পারেননি। তৃতীয় ওভারের দ্বিতীয় বলেই বোল্ড হয়ে গেলেন আশিস নেহরার বলে। ৩ বল খেলে করলেন মাত্র ১ রান।

পরের বলেও অবশ্য আউটের জোরালো আবেদন উঠেছিল। কিন্তু সাব্বির রহমান এ যাত্রায় বেঁচে যান। সাব্বির বাঁচলেও পরের ওভারে বুমরাহর বলে বাঁচতে পারলেন না সৌম্য সরকার। চতুর্থ ওভারের দ্বিতীয় বলেই উইকেটের পেছনে ধোনির হাতে ক্যাচ দিয়ে ফেরেন সৌম্য । ১৪ বলে ১১ রান করেন সৌম্য।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।