উইকেটশূন্য থাকলেন মুস্তাফিজ


প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৬

ভারতের বিপক্ষ দিয়েই উত্থান বাংলাদেশের নতুন পেস সেনসেশন মুস্তাফিজুর রহমানের। সর্বশেষ ওয়ানডে সিরিজে দুর্দান্ত বোলিং করেছিলেন তিনি। তিন ম্যাচে ১৩ উইকেট তুলে প্রথমবারেরমত বাংলাদেশকে এনে দিয়েছিলেন ভারতের বিপক্ষে সিরিজ জয়ের স্বাদ। তাই এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে সেই ভারতের বিপক্ষে মুস্তাফিজকে নিয়ে বাংলাদেশি ক্রিকেটভক্তদের প্রত্যাশার পারদ ছিল অনেক উঁচুতে; কিন্তু এদিন উইকেটশূন্য থেকে হতাশ করেছেন এ পেসার।

সিরিজের আগেই ভারতীয় শিবির জানিয়েছিল এবার তারা মুস্তাফিজকে স্টাডি করেই এসেছে। এর প্রমাণ রাখলেন তারা। আগের সিরিজের হারের ক্ষত মুছতে মুস্তাফিজকেই মেরেছেন বেশি। এদিন চার ওভার বল করে সর্বোচ্চ ৪০ রান দিয়ে উইকেটশূন্য থেকেছেন মুস্তাফিজ। যদিও চার ওভার বল করে সমানসংখ্যক রান দিয়েছেন অধিনায়ক মাশরাফিও। তবে একটি উইকেট পেয়েছেন তিনি।

এদিন ভারতের মোট পাঁচটি ছক্কার দুটি ছক্কাই এসেছে মুস্তাফিজের বল থেকে। নিজের তৃতীয় ওভারেই এই ছক্কা দুটির একটি মারেন রোহিত অপরটি পাণ্ডে। দলীয় ১৭তম ওভারেই তিনি মোট ২১ রান দেন।

আরটি/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।