দেশের মানুষের সমর্থন চাইলেন মুশফিক


প্রকাশিত: ১০:১১ এএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৬

এশিয়া কাপ ২০১৬ এর আসরে আজ ভারত এর বিপক্ষে উদ্বোধনী ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। ব্যাটে-বলে উত্তাপ ছড়িয়ে ভাল কিছু ছিনিয়ে আনতে প্রত্যয়ী মাশরাফিবাহিনী। মাঠের ভেতরে থেকে বা বাহির থেকে দলের প্রতি সমর্থন চাইলেন টাইগারদের টেস্ট অধিনায়ক মুশফিক। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দু`দলের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

গত বছরটা ওয়ানডে ক্রিকেটের সোনালী মঞ্চে স্বপ্নের মত কাটলেও, টি টোয়েন্টির পারফরমেন্স ছিল হতাশার চাদরে ঢাকা। ক্ষুদ্র এই সংস্করণে কবে জ্বলে উঠবে টাইগাররা? এমন প্রশ্ন শুনে ক্লান্ত মাশরাফিরা। কারণ এখন পর্যন্ত ৫০ টি টোয়েন্টি ম্যাচে টাইগারদের জয় যে আছে মাত্র ১৫টিতে।

তবে, সময়টা এখন বদলে যাওয়ার। জিম্বাবুয়ের সঙ্গে প্রস্তুতি ম্যাচের পর খুলনা, চট্টগ্রাম ও ঢাকায় কয়েক দফা অনুশীলন করেছে টাইগাররা। স্কিল ও ফিটনেসেও এসেছে পরিবর্তন। তাই প্রথম ম্যাচে প্রতিপক্ষ শক্তিশালী ভারত হলেও, জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী অধিনায়ক মাশরাফি। তার ওপর গত বছর ওয়ানডেতে ভারতের বিপক্ষে সিরিজ জয়ের সুখ স্মৃতিতো আছেই।

দেখুন ভিডিওতে...



এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।