এশিয়া কাপের ট্রফি উন্মোচন


প্রকাশিত: ০৭:০৬ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৬

আগামিকাল বুধবার পর্দা উঠছে এশিয়া কাপের ১৩তম আসরের। বাছাই পর্বের লড়াই শেষে এশিয়ার চার টেস্ট খেলুড়ে দেশের সঙ্গে খেলবে সংযুক্ত আরব আমিরাত। প্রথম দিনেই শক্তিশালী ভারতের মোকাবেলা করবে বাংলাদেশ। এরআগে মঙ্গলবার হয়ে গেল এশিয়া কাপের ট্রফি উন্মোচন। পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলার জন্য পাকিস্তান দল এখনো ঢাকায় না আসায় চার দেশের অধিনায়ককে নিয়ে উন্মোচিত হল এশিয়া কাপের ট্রফি।
 
এদিন ট্রফি উন্মোচন অনুষ্ঠানে অংশ নেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, ভারতের মহেন্দ্র সিং ধোনি, শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গা ও সংযুক্ত আরব আমিরাতের অধিনায়ক আমজাদ জাভেদ। তবে ছিলেন না পাকিস্তান দলের অধিনায়ক শহিদ আফ্রিদি। পিএসএল খেলার কারণে আগামী বুধবার ঢাকায় পৌঁছাবে পাকিস্তান।
 
এশিয়া কাপ ট্রফির উন্মোচন অনুষ্ঠান শুরু করেন টুর্নামেন্ট পরিচালক সুলতান রানা। চার অধিনায়ক ছাড়াও অন্যান্যদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরি ও এশিয়া কাপের টাইটেল স্পন্সর মাইক্রোম্যাক্স এর চিফ মার্কেটিং অফিসার শুভজিত সিং।

এমআর/পিআর/আরটি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।