ঢাকার জ্যাম নিয়ে ভারতীয় ক্রিকেটারের হাসিঠাট্টা!


প্রকাশিত: ০৩:৫৩ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৬

বর্তমান সময়ে ঢাকাবাসীকে উল্লেখ্যযোগ্য একটি সময় পার করে দিতে হচ্ছে জ্যামে বসেই। আর এশিয়া কাপকে সামনে রেখে ভিআইপি কিংবা বিদেশি খেলোয়াড়দের নিরাপত্তার জন্য যানজট আরও বাড়ছে। আর ঢাকার ট্রাফিক জ্যাম নিয়ে ভারতীয় দলের ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন ও জনপ্রিয় ধারাভাষ্যকার হারশা ভোগলতো হাসাহাসিই শুরু করে দিয়েছেন।

cricket

এর শুরুটা হয়েছিল জনপ্রিয় ধারাভাষ্যকার হারশা ভোগলের একটি টুইট থেকে। গত কয়েকদিন ধরে বিভিন্ন দেশে ঘোরাঘুরির পর ঢাকায় বেশ কিছুদিন থাকা যাবে বলে স্বস্তি প্রকাশ করেন তিনি।

টুইটারে তিনি লিখেছেন, ‘সিডনি, মুম্বাই, বেঙ্গালুরু, যোধপুর, পুনে, রাঁচি, বিশাখাপত্তনম, গোয়া, হায়দরাবাদে কাটিয়েছি গত ২০ দিন। এখন ঢাকায়। এবার এক জায়গায় বেশ কয়েকদিন থাকা যাবে!’

cricket

হারশা ভোগলের এই টুইটের উত্তরে ভারতের অফস্পিনার অশ্বিন লিখেছেন, ‘ঢাকার ট্রাফিক জ্যাম এটা নিশ্চিত করবে যে, গত ২০ দিনে আপনি যেসব জায়গায় ছিলেন, তার চেয়ে বেশি সময় থাকবেন একটা সিগন্যালে।’ হারশা ভোগলে আবার অশ্বিনের এই উত্তরের জবাবে লিখেছেন, ‘হা হা! টিম বাস থেকে বের হয়ে আমাদের মতো যানবাহনে চড়ার সময় আসলে তোমারও একই অবস্থা হবে। তোমার যেন আরো বেশি সময় লাগে!’

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।