ঢাকা পৌঁছেছে শ্রীলঙ্কা দল


প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৬

আগামী ২৪ ফেব্রুয়ারী থেকে শুরু হচ্ছে এশিয়া কাপের মূল পর্বের আসর। আর এ আসরে অংশ নিতে প্রথম দল হিসেবে  ঢাকায় পৌঁছেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। রোববার দুপুর পৌনে দুইটায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় লঙ্কানরা।

রোববার রাত ৮টা ৪০ মিনিটে ঢাকায় পা রেখেছে ভারত ক্রিকেট দল। আর পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ব্যস্ত থাকায় পাকিস্তানি খেলোয়াড়রা কিছুটা দেরি করেই ঢাকায় আসছে। বুধবার সকালে ঢাকায় নামার কথা রয়েছে তাদের।

এবারই প্রথম এশিয়া কাপের আসর টি-টোয়েন্টি সংস্করণে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর আগের ১২টি আসরই ওয়ানডে সংস্করণে অনুষ্ঠিত হয়েছিল। আর এবারই প্রথম মূল পর্বে খেলার জন্য বাছাই পর্ব অনুষ্ঠিত হচ্ছে। শুক্রবার থেকে শুরু হয়েছে এশিয়া কাপের বাছাইপর্ব। যেখানে অংশ নিয়েছে সহযোগী চার দেশ আফগানিস্তান, আরব আমিরাত, হংকং ও ওমান। বাছাইপর্বের সেরা দল স্বাগতিক বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কার সঙ্গে মূল পর্বের লড়াইয়ে যোগ দেবে।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।