এশিয়া কাপ খেলতে ঢাকায় ভারত


প্রকাশিত: ০৩:০৭ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৬

টানা তৃতীয়বারের মতো এশিয়া কাপের আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ। আর এ আসরে অংশ নিতে আজ ঢাকায় পৌঁছেছে ভারত। আগামী ২৪ ফেব্রুয়ারি আসরের প্রথম ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত।

এর আগে কথা ছিল এশিয়া কাপের ত্রয়োদশতম আসর খেলতে ভারত দল ঢাকায় আসবে ২২ ফেব্রুয়ারি। কিন্তু শুক্রবার ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই ঘোষণা করেছে, সোমবার নয়, একদিন আগেই ঢাকায় এসে পৌঁছাবে ভারতীয় ক্রিকেট দল।

বিসিসিআই থেকে পাঠানো এক ই-মেইল বার্তায় বলা হয়েছে `এশিয়া কাপ খেলতে ভারতীয় ক্রিকেট দল ২১ ফেব্রুয়ারি ঢাকায় পৌঁছাবে।` এরপর জানা গেছে মহেন্দ্র সিং ধোনিরা ঢাকার ফ্লাইট ধরবে কলকাতা থেকেই।

এই প্রথম এশিয়া কাপ অনুষ্ঠিত হচ্ছে টি-টোয়েন্টি ফরম্যাটে। আইসিসির নতুন সিদ্ধান্ত অনুযায়ী পরের বিশ্বকাপ সামনে রেখে এশিয়া কাপের ফরম্যাট পরিবর্তন হবে প্রতি আসরেই। পরের বিশ্বকাপ যদি হয় টি-টোয়েন্টি, তাহলে আগের এশিয়া কাপটি হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। আর পরের বিশ্বকাপ যদি হয় ওয়ানডের তাহলে আগের এশিয়া কাপ হবে ওয়ানডে ফরম্যাটে।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।