পারফরমেন্স না করলে দল থেকে বাদ : আফ্রিদি


প্রকাশিত: ১১:০৩ এএম, ২০ ফেব্রুয়ারি ২০১৬

আগামী মাসে ভারতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ। এ আসরের জন্য ইতোমধ্যেই অংশগ্রহণকারী দলগুলো তাদের স্কোয়াড ঘোষণা করেছে। তবে চাইলে বিশ্বকাপ শুরু আগের দিন পর্যন্ত এই স্কোয়াড পরিবর্তন করা যাবে। আর তাই পাকিস্তান দলের সকল খেলোয়াড়কে সতর্ক করে দিলেন অধিনায়ক শহিদ আফ্রিদি। পারফরমেন্সের উন্নতি না করতে পারলে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ দেয়া হবে বলে জানিয়েছেন পাকিস্তান অধিনায়ক।
 
ক্রিকেটের একটি জনপ্রিয় ওয়েবসাইটকে দেয়া এক সাক্ষাৎকারে আফ্রিদি বলেন, ‘এশিয়া ও বিশ্বকাপের জন্য যে দল ঘোষণা করা হয়েছে, আমরা আশা করছি তাতে কোনো পরিবর্তন আনতে হবে না।  কিন্তু কোনো খেলোয়াড় এশিয়া কাপে ব্যর্থ হলে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে তাকে বাদ দেয়া হতে পারে।’

কিছুদিন আগে আইসিসির এক কর্মকর্তা জানিয়েছিলেন, সদস্য দেশগুলো নিজ দলের কম্বিনেশন ঠিক করতে ৮ মার্চ পর্যন্ত সুযোগ পাবে। তাই পাকিস্তান সে সুযোগ নিতে পারে বলে জানিয়েছেন আফ্রিদি। চলমান পিএসএলে যে খেলোয়াড়রা ভারো করছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে তাদের বিবেচনা করা হবে বলেও উল্লেখ করেন তিনি।

আরটি/এনএফ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।