মুস্তাফিজের প্রশংসায় আকিব জাভেদ


প্রকাশিত: ০৪:৫৭ এএম, ২০ ফেব্রুয়ারি ২০১৬

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই বল হাতে ক্রিকেট বিশ্বকে চমকে দিচ্ছে বাংলাদেশের বোলিং বিস্ময় মুস্তাফিজুর রহমান। দেশের মাটিতে পাকিস্তান, ভারত ও দক্ষিণ আফ্রিকার মতো বিশ্বমানের ব্যাটিং লাইনকে ধসিয়ে দেন এই বাঁ-হাতি পেসার। এবার টাইগার এই বোলারের প্রশংসা করলেন পাকিস্তানের কিংবদন্তী পেস বোলার আকিব জাভেদ।

এনিয়ে ফতুল্লায় সাংবাদিকের তিনি বলেন, বাংলাদেশের বোলিং অ্যাটাক এখন বেশ সমৃদ্ধ। মুস্তাফিজের মতো প্রতিভাবান ক্রিকেটারদের খুঁজে এনে নিজেদের দারুণ ভারসাম্যপূর্ণ দল হিসেবে তুলে ধরেছে তারা। ঠিক যেমন ১৯৯৬ এর বিশ্বকাপে শ্রীলঙ্কার বেলায় ঘটেছিল। এছাড়া রুবেল, তাসকিনদেরও প্রশংসা করেন এশিয়া কাপের জন্য সংযুক্ত আরব আমিরাতের কোচ হয়ে বাংলাদেশে আসা পাকিস্তানের সাবেক পেসার

এছাড়া তিনি আরও বলেন, গত বিশ্বকাপে বাংলাদেশ দল যেভাবে খেলেছে তাতে করে এটা স্পষ্ট যে, তারা বিশ্ব ক্রিকেটে এখন অনেক পরিণত দল। নতুন পরাশক্তি হিসেবে তারা উঠে আসছে। বাংলাদেশের ব্যাটিং, বোলিং এমনকি ফিল্ডিং সবকিছুই অসাধারণ।  আমি চাই দিনে দিনে বাংলাদেশ আরও উন্নতি করুক।’   

এদিকে শুক্রবার তার দল পেল আরও একটি সাফল্য। এশিয়া কাপ বাছাইপর্বের ফেভারিট আফগানিস্তানকে ১৬ রানে হারিয়ে মূলপর্বে খেলার স্বপ্ন দেখছে আকিব জাভেদের শিষ্যরা।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।