কোকা-কোলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর মুস্তাফিজ


প্রকাশিত: ১০:৩৮ এএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৬

বাংলাদেশের নতুন সেনসেশন ও ফাস্ট বোলিং তারকা মুস্তাফিজুর রহমানকে কোকা-কোলা বাংলাদেশ ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিয়োগ দিয়েছে। নতুন এই অংশীদারিত্বের মধ্যদিয়ে মুস্তাফিজুর রহমান সাম্প্রতিক বছরে প্রথম ক্রীড়া ব্যক্তিত্ব বা ক্রীড়া সেলিব্রেটি হিসেবে বাংলাদেশের কোকা-কোলার সঙ্গে যুক্ত হলেন। বিশেষ দুত বা অ্যাম্বাসেডর হিসেবে কোকা-কোলার প্রচারণামুলক কার্যক্রমে সক্রিয়ভাবে অংশ নেবেন এ দেশ সেরা পেসার।

এছাড়াও নতুন চুক্তির আওতায় আইকন হিসেবে মুস্তাফিজ স্বাস্থ্যসম্মত লাইফস্টাইলের জন্য তরুণপ্রজন্মকে উৎসাহিত করার জন্যে বিভিন্ন কার্যক্রমে অংশ নেবেন। বাংলাদেশে বছরজুড়ে কোকা-কোলা যে বিভিন্ন ধরনের কর্মসৃচী পালন করে মুস্তাফিজ তার ব্যস্ত সিডিউল সমন্বয় করে এ’সকল কর্মকান্ডে অংশগ্রহন করবেন।  

অসামান্য প্রতিভাবান মুস্তাফিজ তার সংক্ষিপ্ত আন্তর্জাতিক ক্যারিয়ারে চোখ ধাধানো সাফল্য পেয়েছেন।  সম্প্রতি ‘আইসিসি ওডিআই টিম অফ দ্য ইয়ার’ এ মুস্তাফিজ বাংলাদেশের প্রথম ক্রিকেটার হিসেবে স্থান পাওয়ার গৌরব অর্জন করেছেন। ২০১৫ সালে গুগলে অনুসন্ধানকৃত বাংলাদেশের ব্যক্তিদের মধ্যে তিনি শীর্ষস্থানে রয়েছেন।

আরটি/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।