টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচের সময়সূচি


প্রকাশিত: ০৮:০৫ এএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৬

আগামী মাস থেকে ভারতে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আসরে খেলতে পারছে না বাংলাদেশ। এর আগে খেলতে হবে প্লে-অফ বা প্রথম রাউন্ড। ভেন্যু ঠিক হয়েছিল আগেই। এবার বাংলাদেশের ম্যাচগুলোর সময় প্রকাশ করল আইসিসি। জানানো হয়েছে প্রস্তুতি ম্যাচের ভেন্যু ও সময়ও।  

আগামী ৯ মার্চ হল্যান্ডের সঙ্গে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। ম্যাচটি শুরু হবে বেলা সাড়ে তিনটায়। দুই দিন পর প্রতিপক্ষ আয়ারল্যান্ড, এই ম্যাচটা শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। ১৩ মার্চ ওমানের সঙ্গে ম্যাচটাও হবে সেই আটটাতেই। সবগুলো ম্যাচই ধর্মশালাতে।

bangladesh

আর প্লে-অফ বা প্রথম রাউন্ড শেষে  মূল পর্বে জায়গা করে নিতে পারলে বাংলাদেশে চলে আসবে মূল পর্বে। ১৬ মার্চ পাকিস্তানের সঙ্গে সম্ভাব্য ম্যাচের সময় বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটায়। ২১ মার্চে অস্ট্রেলিয়ার সঙ্গে ম্যাচটা বেঙ্গালুরুতে, রাত আটটায়। দুদিন পর ভারতের সঙ্গে ম্যাচটাও সেই আটটাতেই, ভেন্যুও বেঙ্গালুরুই। নিউজিল্যান্ডের সঙ্গে শেষ ম্যাচ খেলতে আবার ফিরতে হবে ইডেন গার্ডেনে, ২৬ মার্চের এই ম্যাচটা শুরু বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটায়।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।