শেরপুরে ষাঁড়ের আক্রমণে প্রাণ গেল সাবেক ইউপি সদস্যের


প্রকাশিত: ১০:৫১ এএম, ১৬ জুলাই ২০১৪

শেরপুরের নালিতাবাড়ীতে গৃহপালিত ষাঁড়ের আক্রমণে আজিজুল হক (৪৮) নামের এক গৃহকর্তার মৃত্যু হয়েছে। নিহত আজিজুল হক উপজেলার রামচন্দ্রকুড়া-মণ্ডালিয়াপাড়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য। ষাঁড়ের আক্রমণে আহত হয়ে ঢাকার ট্রমা সেন্টারে চিকিত্সাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১২টায় তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ৬ জুন শুক্রবার সকালে নিজের গৃহপালিত ষাঁড়কে গোসল করাতে পুকুরে নামেন সাবেক ইউপি সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আজিজুল হক। এ সময় হঠাৎ  ষাঁড়টি আজিজুলের পেটে মাথা দিয়ে আঘাত করলে গুরুতর আহত অবস্থায় প্রথমে নালিতাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় তাকে।


সেখানে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। এক পর্যায়ে সেখান থেকে শ্যামলীর ট্রমা সেন্টারে চিকিত্সাধীন অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।