ব্যাটে-বলে ব্যর্থ সাকিব


প্রকাশিত: ০৩:০৪ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৬

আরব আমিরাতে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে গিয়ে প্রথম ম্যাচেই ঝড় তুলেছিলেন সাকিব আল হাসান। বল হাতে একটি উইকেট নেয়ার পাশাপাশি ব্যাট হাতে অসাধারণ এক হাফ সেঞ্চুরি করে করাচি কিংসকে জয় এনে দেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। হয়েছিলেন ম্যাচ সেরাও।

সাকিবের ফর্ম যেন ওই এক ম্যাচেই শেষ। পরের ম্যাচগুলোতে যেন নিজেকে হারিয়ে ফেলেছেন তিনি। দ্বিতীয় ম্যাচে মাত্র ৪৩ রান দিয়ে উইকেট নিয়েছিলেন ১টি। ব্যাট হাতে করেছিলেন ১৭ রান। জয় পায়নি সাকিবের দলও। তৃতীয় ম্যাচে করেছিলেন ২০ রান। এই ম্যাচে এসে সাকিবের দল হেরেছে মাত্র ২ রানে।

চতুর্থ ম্যাচে মুখোমুখি তামিম ইকবালের পেশোয়ার জালমির। আজ শারজা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত এই বল করেছিলেন মাত্র ২ ওভার। রান দিয়েছেন ২৬টি। বল হাতে যতটা খরুচে ছিলেন, ব্যাট হাতে ছিলেন ততটা ব্যর্থ। ৪৬ রানে ৪ উইকেট পড়ে যাওয়ার পর সাকিবের ওপর দায়িত্ব পড়ে ইনিংসটা ধরার। কিন্তু ৪ বল মোকাবেলা করে মাত্র ১ রান করে আউট হয়ে গেলেন আফ্রিদির বলে মোহাম্মদ আসগরের হাতে ক্যাচ দিয়ে।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।