দল পেল না তামিম


প্রকাশিত: ০৮:৫৫ এএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৬

শুরু হয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসরের নিলাম। এবারের আইপিএলে যোগ হয়েছে নতুন দুই দল। সব মিলে প্লেয়ারদের নিয়ে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। তবে এদিন কোনো দল পাননি টাইগারদের উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল। এবারের আসরে তার ভিত্তিমূল্য ছিল ৫০ লাখ রুপি।

এদিকে আইপিএলের নিলামে এখন পর্যন্ত পাঁচ বাংলাদেশির মধ্যে বিক্রি হয়েছে শুধু মুস্তাফিজুর রহমান। ৫০ হাজার রুপি ভিত্ত মূল্য থাকলেও নিলামে তার দাম ওঠে ১ কোটি ৪০ লাখ রুপি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ১ কোটি ৬২ লাখ রুপি। নিলামের শুরুতে সানরাইজার্স হায়দারাবাদ এবং রয়াল চ্যালেঞ্জারস ব্যাঙ্গালুরু মুস্তাফিজকে নিয়ে বেশ টানাটানিই করেছে। তবে শেষ পর্যন্ত  মুস্তাফিজ নাম লেখান সানরাইজার্স হায়দারাবাদে।    

নিলামের আগে থেকেই বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিজেদের দলে আগে থেকেই ধরে রেখেছে কলকাতা নাইট রাইডার্সক। তবে দল পায়নি বাকি তিন টাইগার মুশফিক, সৌম্য, তাসকিন। তবে এখনো আশা শেষ হয়নি তাদের। পরবর্তীতে যে কোন দল তাদের দলে ভেড়াতে পারবে।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।