সাকিবের ম্যাচ সেরা নিয়ে ভুল বোঝাবুঝি (ভিডিও)


প্রকাশিত: ০৫:১৭ এএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৬

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপ আসর থেকে শুরু করে বাংলাদেশ ক্রিকেট দলের বিরুদ্ধে একের পর এক অপমানজনক কথা বলেছেন বাংলাদেশ ক্রিকেট বিদ্বেষী রমিজ রাজা। এবার পাকিস্তান সুপার লিগে করে বসলেন আরেক ভুল। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভুল করে সাকিবের পরিবর্তে ম্যান অব দ্যা ম্যাচ ঘোষণা করেন লেন্ডন সিমন্সকে। যদিও পরে ভুল বুঝতে পেরে সাকিবকেই ডেকে নেন তিনি।

দুবাইতে পিএসএলে নিজেদের প্রথম ম্যাচে শুক্রবার করাচির কিংসের হয়ে মাঠে নামেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বল হাতে চার ওভারে ২৬ রানের বিনিময়ে তুলে নেন একটি উইকেট। এরপর ব্যাট হাতে ঝড়ো হাফসেঞ্চুরি করে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন।

ম্যাচ শেষে তাই অনুমিতই ছিলো ম্যাচ সেরার পুরষ্কার পাচ্ছেন সাকিবই। কিন্তু পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রমিজ রাজা ভুল করে ম্যান অফ দ্যা ম্যাচ ঘোষণা করেন ৬২ রানে অপরাজিত থাকা লেন্ডন সিমন্সকে।  যদিও রমিজ পরে ভুল বুঝতে সাথে সাথেই তিনি দুঃখ প্রকাশ করে বললেন, `সরি সরি ইটস সাকিবস...ইউ অলরেডি গট ইওর এওয়ার্ড। সাকিব প্লিজ কাম ওভার এন্ড রিসিভ ইওর এওয়ার্ড।`

কিন্তু এর মধ্যেই ঘটে গেছে কিছু ঘটনা। রমিজ রাজার ঘোষণা অনুযায়ি সিমন্স পুরস্কার গ্রহণও করেন। ঠিক এমন সময় সাকিবের নাম ঘোষণা করেন রমিজ। এরপর সাকিব পুরস্কার বিতরণী মঞ্চে আসেন এবং পুরস্কার বুঝে নেন। এদিকে ম্যাচে ৬১ রান করা লেন্ডন সিমন্সকে বাউন্ডারি এওয়ার্ড দিয়ে রমিজ রাজা বললেন, প্লিজ স্টে অন ইউ উইল রিসিভ দা ম্যান অফ দ্যা ম্যাচ অলসো।



এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।