৩২ বলে সাকিবের হাফ সেঞ্চুরি


প্রকাশিত: ০২:৩২ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৬

পাকিস্তান সুপার লিগে নিজেদের প্রথম ম্যাচে অসাধারণ ব্যাটিং করলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কেন তিনি বিশ্বসেরা, সেটা মরুশহর দুবাইতে গিয়েও বুঝিয়ে দিলেন বাংলাদেশের এই ক্রিকেট তারকা। লাহোর কালান্দার্সের ছুড়ে দেয়া ১২৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই দুই উইকেট হারিয়ে বসে করাচি কিংস।

৪ রানে দুই উইকেট হারানোর পর করাচির হাল ধরতে মাঠে নামেন সাকিব। গ্যালারিতে তখন করাচি ভক্তরা কাঁপছিল দ্রুত উইকেট পতনের শঙ্কায়। কিন্তু তাদের সেই কাঁপুনি মুহুর্তে থামিয়ে দিলেন সাকিব। ওপেন করতে নামা অপর ব্যাটসম্যান লেন্ডল সিমন্সকে সঙ্গে নিয়ে সাকিব গড়েন ১০৯ রানের জুটি।

এরই মধ্যে দারুন একটি হাফ সেঞ্চুরি করে ফেলেন সাকিব। লাহোর কালান্দার্সের বোলারদের রীতিমত তুলোধুনা করেছেন তিনি। ৩২ বলেই তুলে নিয়েছেন হাফ সেঞ্চুরি। তার ইনিংসে ৩টি বাউন্ডারিছাড়াও ছিল ৩টি ছক্কার মার। যদিও নিজের ৩৫তম বলে ছক্কা মারতে গিয়ে ক্যভন কুপারের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান সাকিব। নামের পাশে ঝল ঝল করছিল ৫৬ রানের অনবদ্য এক ইনিংস।

দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেছেন লেন্ডল সিমন্সও। এ রিপোর্ট লেখার সময় তিনি অপরাজিত ৪৫ বলে ৬১ রান নিয়ে। অপরপ্রান্তে রয়েছেন শোয়েব মালিক।   

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।