ঈদে আসছেন মাহি


প্রকাশিত: ০২:৩১ এএম, ১৬ জুলাই ২০১৪

ঈদে অপু বিশ্বাস, ববি প্রেক্ষাগৃহে আসছেন এটি শতভাগ নিশ্চিত। বর্ষাও ঈদে প্রেক্ষাগৃহে আসার জোর প্রস্তুতি নিচ্ছেন। সময়ের আলোচিত নায়িকাদের মধ্যে আঁচল অভিনীত কোন ছবি ঈদে প্রেক্ষাগৃহে আসছে না এটি মোটামুটি নিশ্চিত। বাকি রইলেন মাহি।

নানা অপপ্রচার ও গুঞ্জনকে অতিক্রম করে অবশেষে প্রেক্ষাগৃহে আসছেন তিনি। ঈদে তার প্রেক্ষাগৃহে উপস্থিতির শেষ মুহূর্তের জোর প্রস্তুতি চলছে। ছবির নাম ‘হানিমুন’। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ছবিটি পরিচালনা করেছেন সাফিউদ্দিন সাফি। এতে মাহির নায়ক হিসেবে আছেন তার সঙ্গে শুরুর এবং সর্বাধিক ছবির নায়ক বাপ্পী চৌধুরী। বর্তমানে ছবিটি সেন্সর ছাড়পত্রের অপেক্ষায় রয়েছে।

মাহি বলেন, ছবিটির গল্প ও উপস্থাপনা খুব সুন্দর। অন্যান্য ছবি থেকে এ ছবিতে বাপ্পী ও আমাকে ভিন্নভাবে দেখবেন দর্শক। সাফি ভাই সেভাবেই আমাদের সাজিয়েছেন। আশা করছি ছবিটি দর্শকের কাছেও ভাল লাগবে।

এক মাস আগে থেকেই মুক্তির আলোচনা শুরু হলেও নির্মাণ চলতি থাকায় ছবিটির মুক্তি নিয়ে বেশ কিছু বিভ্রান্তি ছড়ায়। এ প্রসঙ্গে মাহি বলেন, সব অনুমান মিথ্যা প্রমাণ করতে ঈদ পর্যন্ত অপেক্ষা করতে হবে। আমার জানা মতে ছবিটি সেন্সর ছাড়পত্রের অপেক্ষায় আছে এবং এরই মধ্যে সিনেমা হল নিশ্চিত ও প্রচারণার কাজ এগিয়ে চলছে। ছবিটি অবশ্যই মুক্তি পাবে।

‘হানিমুন’ ছবির গল্প প্রসঙ্গে পরিচালক সাফিউদ্দিন সাফি জানিয়েছেন, শুরু থেকেই বলে আসছি এটি একটি মন ভিজে যাওয়া ও মন ছুঁয়ে যাওয়ার সিনেমা। সিনেমাটিকে প্রাণবন্ত ও আকর্ষণীয় করে তুলতে যা যা করা দরকার, তার সবই করেছি। মনোরম সব লোকেশনে শুটিং করেছি।

পোশাক-আশাক এবং গানেও আনা হয়েছে বৈচিত্র্য। সব মিলিয়ে ঈদে অন্যরকম চমক হিসেবেই হানিমুন দেখতে পাবেন দর্শক। ‘হানিমুন’ ছবিতে বাপ্পী-মাহি জুটি ছাড়াও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, আহমেদ শরীফ প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।