আবারও খোলামেলা দৃশ্যে বিপাশা (ভিডিও)


প্রকাশিত: ০৭:৪৬ এএম, ২৭ নভেম্বর ২০১৪

ক্যারিয়ারের শুরু থেকেই রগরগে ও খোলামেলা দৃশ্যে অভিনয়ে বেশ পারদর্শী বলিউড অভিনেত্রী বিপাশা বসু। জন আব্রাহাম, ডিনো মোরিয়াদের সঙ্গে বিছানার অনেক সাহসিক দৃশ্যে কাজ করেছেন তিনি।

 

তবে জন আব্রাহামের সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পর থেকে খোলামেলা দৃশ্যে বিপাশাকে দেখা গেলেও ঘনিষ্ঠ কিংবা রগরগে দৃশ্যে তেমন একটা ক্যামেরাবন্দি হননি তিনি। ব্যক্তিগত ইচ্ছার কারণেই তিন বছর এ ধরনের দৃশ্য থেকে দূরে ছিলেন। এমনকি চুমোর দৃশ্যেও অভিনয় করেননি তিনি। ‘রাজ-৩’ ছবিতে ইমরান হাশমির সঙ্গে রোমান্টিক দৃশ্যে দেখা গেলেও চুমোর দৃশ্য করতে অস্বীকৃতি জানিয়েছিলেন বিপাশা। অনেকটা আবেগি হয়েই তিনি এমন সিদ্ধান্ত নিয়েছিলেন বলেও বলিউডপাড়ায় কানাঘুষা চলেছে।

 

তবে নিজের এ সিদ্ধান্ত থেকে সম্প্রতি সরে এসেছেন এ অভিনেত্রী। আবারও আগের সেই চিরচেনা বিপাশাকে নতুন একটি ছবিতে দেখা যাবে। ছবির নাম ‘এলোন’। ভৌতিক এ ছবিতে তিনি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। এখানে তাকে দেখা যাবে তরুণ অভিনেতা করণ সিংয়ের বিপরীতে। এ ছবির শুটিংয়ে চলতি মাসজুড়ে অংশ নিচ্ছেন বিপাশা।

 

তবে সম্প্রতি এ ছবির একটি রগরগে দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। বেশ গোপনে এ দৃশ্যটির শুটিং করা হয়। একেবারে নামে মাত্র কাপড় পরে বিপাশা শুটিংয়ে অংশ নেন। এমন অবস্থাতেই করণ সিংয়ের সঙ্গে বিছানার রগরগে দৃশ্যে দেখা যাবে তাকে। বিষয়টি গোপন রাখার চেষ্টা করা হলেও সম্প্রতি গানটির ১ মিনিটের একটি দৃশ্য প্রকাশ পেয়েছে ইন্টারনেটে। আর এর মাধ্যমেই ব্যাপক আলোচিত হচ্ছেন বিপাশা।

 

তবে আলোচনা-সমালোচনাতে কখনও কান দেননি তিনি। এ বিষয়ে বিপাশা বলেছেন, আমি নিজের ক্যারিয়ারে অন্তত ৫০টি ছবিতে রগরগে দৃশ্যে কাজ করেছি বিভিন্ন অভিনেতার সঙ্গে। তবে এগুলোকে সব সময়ই আমার কাজের অংশ মনে হয়েছে। মধ্যে তিন বছর এ রকম দৃশ্যে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিলাম। সেটি ছিল আমার আবেগি সিদ্ধান্ত। সম্প্রতি ‘এলোন’ ছবিতে আবারও এ রকম দৃশ্য করলাম। শুরুর মতো করে এখনও আমি এসব ঘনিষ্ঠ দৃশ্যে অনেক কমফোরটেবল।

                                   

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।