থ্রি ইডিয়টস সিক্যুয়েলের খবর উড়িয়ে দিলেন আমির


প্রকাশিত: ০৯:৫৮ এএম, ২৮ জানুয়ারি ২০১৬

বলিউডের সুপারহিট ছবি ‘থ্রি ইডিয়টস’। আমির খান অভিনীত এই ছবিটির সিক্যুয়েল তৈরি হচ্ছে বলে সম্প্রতি বেশ আলোচনা হচ্ছিলো। বিভিন্ন গণমাধ্যম দাবি করেছিলো, আমির নিজেই নাকি ছবিটির সিক্যুয়েল তৈরিতে আগ্রহী।

কিন্তু এই খবরকে উড়িয়েই দিলেন বলা চলে বি-টাউনের মিস্টার পারফেকশনিস্ট। সম্প্রতি একটি অনুষ্ঠানে আমির খান বলেন, ‌‘থ্রি ইডিয়টসের সিক্যুয়েলে বিষয়টি সম্পূর্ণ পরিচালকের হাতে। তিনি চাইলে হতে পারে। এ নিয়ে আমার কোনো আগ্রহও যেমন নেই, আপত্তিও নেই। ছবিটি ভালো। এখানে কাজ করে মজা পেয়েছিলাম।’

আমির আরো বলেন, ‘কয়েকদিন আগেই রাজুর (পরিচালক রাজকুমার হিরানি) সঙ্গে কথা হচ্ছিল। ও বলল, ‘থ্রি ইডিয়টস’র সিক্যুয়েল করার মতো একটা ভাল গল্প পেয়েছে। তাই খুব শিগগিরই এ নিয়ে আমরা আলোচনায় বসতে পারি। আমি বলেছি তবে তো বেশ হয়। এর বেশি আসলে কিছু নয়। দয়া করে এই খবরটিকে আর ব্রেকিং করবেন না।’

এদিকে ভারতকে অসহিষ্ণু মন্তব্য করে হিন্দুবাদী সরকার দল বিজেপির চক্ষুশূলে পরিণত হওয়া আমির খান বর্তমানে ব্যস্ত রয়েছেন তার নতুন ছবি দঙ্গল নিয়ে। এটি চলতি বছরেই মুক্তি পাবে।
 
এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।