১২৭ রানের লক্ষ্যে ব্যাট করছে পাকিস্তান


প্রকাশিত: ০৬:২৯ এএম, ২৮ জানুয়ারি ২০১৬

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের দেওয়া ১২৭ রানের লক্ষ্যে ব্যাট করছে পাকিস্তান অনূর্ধ্ব ১৯ দল। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের সংগ্রহ ১২ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৪২ রান।

এর আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে নাভিদ ওবাইদের (০) উইকেট হারিয়ে চাপে পরে আফগানিস্তান। এরপর দ্রুত ইনসানউল্লাহ (১) আর করিম জান্নাত (২৭) বিদায় নিলে চাপ আরও বেড়ে যায়।

তবে চতুর্থ উইকেটে  ইকরাম ফাইজি আর তারিক ৬৯ রানের জুটি গড়ে কিছুটা প্রতিরোধের চেষ্টা করেন। ইকরম ১৯ রান বিদায় নিলেও তারিক তুলে নেন অর্ধশত। তারিকের (৫৩) বিদায়ের পর আর কেউ রান না পেলে ১২৬ রানেই থেমে যায় আফগানদের ইনিংস। পাকিস্তানের পক্ষে হাসান মহসিন ৩ আর সাদাব খান ৪ উইকেট নেন।

উল্লেখ্য, যুব বিশ্বকাপে এখন পর্যন্ত তারা দু’বার চ্যাম্পিয়ন হয়েছে পাকিস্তান আর রানার্সআপ হয়েছে তিনবার। গত আসরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হেরে তারা তৃতীয়বারের মতো রানার্সআপ হয়।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।