নন্দিনী এবার রাহুলের প্রেমে


প্রকাশিত: ০৪:১৮ পিএম, ২৬ নভেম্বর ২০১৪

নিজের পছন্দের মেয়েটিকে কলেজ জীবনে বিয়ের প্রস্তাব দেওয়া সত্ত্বেও সে ফিরিয়ে দিয়েছিল। মা-বাবার লক্ষ্মী মেয়ে নন্দিনী তাঁদেরই পছন্দ করে দেওয়া পাত্র ডাক্তার দৃপ্তকে বিয়ে করেছিল। কিন্তু দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়৷নন্দিনীর কলেজের সেই দিওয়ানা রাহুল এখন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।

ঘটনাচক্রে তাঁর সঙ্গেই দ্বিতীয় বিয়ে হয় নন্দিনীর৷বিয়ের সময় মেয়ের তরফে একটাই শর্ত ছিল। কোন দিনই সে তাঁকে ভালোবাসতে পারবে না।বরং রাহুলকে নন্দিনী ও দৃপ্তর সন্তান ঝুমঝুমির বাবা হয়ে থেকে যেতে হবে৷ভালোবাসার খাতিরে সবটাই মেনে নিয়েছিল রাহুল।কিন্তু বিয়ের পর থেক না ঘটনার নাটকীয়তায় কাছাকাছি আসতে থাকে রাহুল-নন্দিনী।

সম্প্রতি ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে এক বিরাট পারিবারিক ষড়যন্ত্রের শিকার হয় নন্দিনী। স্বভাবমতোই নন্দিনীর পাশে থাকে তাঁর স্বামী রাহুল। নন্দিনী কোথাও যেন রাহুলকে অাঁকড়ে ধরতে চায়? এবার কি তবে দুজনের সম্পর্কটা স্বাভাবিক স্বামী-স্ত্রীর মতো হবে? জানতে হলে দেখুন তুমি আসবে বলে? সোম থেকে শনি স্টার জলসায় সন্ধে ৭টায়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।