বিকেলেই শোধ নিলেন মাশরাফিরা


প্রকাশিত: ০৭:২৭ পিএম, ২৭ জানুয়ারি ২০১৬

সকালে প্রথম ম্যাচ শুভাগত-তাসকিনদের সবুজ দলের কাছে ১২ রানে হারলেও বিকেলেই প্রতিশোধ নিলেন মাশরাফিরা। দ্বিতীয় ম্যাচে মাশরাফির লাল দল জয় পেয়েছে ৩৫ রানে। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বেলা ৩টায় শুরু হওয়া দিনের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করে ১৯৪ রানের বড় সংগ্রহ দাঁড় করায় মাশরাফির দল।

উদ্বোধনী জুটিতে আসে ৮৭ রান। তামিম ইকবাল ৪৫ রান করে ফিরে যান। তবে সৌম্য সরকার আর সাব্বির রহমান দুজনেই অর্ধশতকের দেখা পান। টি২০ স্পেশালিস্ট সাব্বির রহমান মাত্র ২৭ বলে ৫টি বাউন্ডারি ও সমান সংখ্যক ওভার বাউন্ডারির সাহায্যে অপরাজিত থাকেন ৬৬ রানে। সৌম্য করেন ৪৬ বলে করেন ৫৮ রান। সবুজ দলের হয়ে একটি করে উইকেট নেন শফিউল, কামরুল ইসলাম আর সাকলায়েন সজীব।

জবাবে ব্যাট করতে নেমে ১৯ ওভারে ১৫৯ রান করে অলআউট হয়ে যায় শুভাগতের সবুজ দল। অন্য ব্যাটসম্যানদের ব্যর্থতায় সবুজ দলের হয়ে একাই লড়েছেন মোহাম্মদ মিঠুন। ৪৬ বলে ৯টি বাউন্ডারি ৪টি ওভার বাউন্ডারির সাহায্যে ৮৫ রান করেন তিনি। এছাড়া মোসাদ্দেক ২৮, আরিফুল ২২ রান করেন। লাল দলের বোলারদের মধ্যে সাকিব আল হাসান ৩টি, আবু হায়দার রনি নেন ২ উইকেট।

উল্লেখ্য, জিম্বাবুয়ের সঙ্গে সিরিজ ২-২ ব্যবধানে ড্র করে খুলনাতেই রয়ে গেছেন মাশরাফিরা। সেখানেই চলছে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি। প্রস্তুতির ফাঁকেই জাতীয় দলের ক্রিকেটাররা খেলে ফেললেন দুইটি প্রস্তুতি ম্যাচ।

বাংলাদেশ লাল দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, নাসির হোসেন, নুরুল হাসান সোহান, মাশরাফি বিন মুর্তজা, আরাফাত সানি, আবু হায়দার রনি, আল আমিন হোসেন ও জুবায়ের হোসেন।

বাংলাদেশ সবুজ দল: ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মো. মিথুন, শুভাগত হোম, আরিফুল হক, মোসাদ্দেক হোসেন, মুক্তার আলী, আবুল হাসান রাজু, সাকলায়েন সজীব, কামরুল ইসলাম রাব্বী, মো. শহীদ, তাসকিন আহমেদ ও শফিউল ইসলাম।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।