বিএনপি`র সরকার পতনের ক্ষমতা নেই : হানিফ


প্রকাশিত: ১২:৩৬ পিএম, ১৫ জুলাই ২০১৪

বিএনপি যতই আন্দোলনের কথা বলুক সরকার পতনের ক্ষমতা নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও ইফতার মাহফিলের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ইফতার মাহফিলের নামে খালেদা জিয়া সরকার ও শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যাচার চালাচ্ছেন। যার কোনো ভিত্তি নেই। সরকারের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে তিনি এ মিথ্যাচার করছেন।

ইফতার আলোচনায় হানিফ বলেন, বিএনপি দেশকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক রাষ্ট্র হিসেবে পৃথিবীর বুকে চিহ্নিত করেছে। যা বাংলাদেশের ভাবমূর্তিকে কলঙ্কের কালিমায় লিপ্ত করেছে।

তিনি বলেন, দেশে যা কিছু উন্নয়ন ও অগ্রগতি হয়েছে, তা সবকিছু আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনার অবদান। হানিফ বলেন, বিএনপির উন্নয়নের চেয়ে ব্যর্থতার ক্ষেত্রে সফলতা বেশি। তাদের সময়ে বাংলাদেশ পাঁচ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে।

সংগঠনের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক এডভোকেট খন্দকার সৈয়দ শামসুল হক রেজা প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।