রাজশাহীতে আলতাফ মাহমুদ স্মরণে দোয়া মাহফিল


প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ২৬ জানুয়ারি ২০১৬

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি আলতাফ মাহমুদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে রাজশাহীতে। মঙ্গলবার বিকেলে রাজশাহী সাংবাদিক সমাজের ব্যানারে মহানগরীর সোনাদিঘী মোড় এলাকায় মিডিয়া ভবনে এ দোয়া মাহফিল ও মোনাজাতের আয়োজন করা হয়।

এসময় মরহুম আলতাফ মাহমুদের বর্ণাঢ্য সাংবাদিকতা জীবনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নিয়ে আলোচনা করেন রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুর রহমান। পরে বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী, সাধারণ সম্পাদক রফিক আলম, এটিএন বাংলার রাজশাহীস্থ স্টাফ রিপোর্টার ও সিনিয়র সাংবাদিক সুজাউদ্দিন ছোটন, বৈশাখী টিভির সাংবাদিক আব্দুস সাত্তার ডলার, মাই টিভি ও জাগো নিউজের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি শাহরিয়ার অনতু, বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন রাজশাহী বিভাগীয় শাখার সাধারণ সম্পাদক নূরে ইসলাম মিলন, সহ-সাধারণ সম্পাদক এমএ হাবীব জুয়েল, দফতর সম্পাদক নূরে আসলাম লিটন ও দৈনিক বার্তার মতিহার থানা প্রতিনিধি মাসুদ রানা রাব্বানী প্রমুখ।

শাহরিয়ার অনতু/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।