মাশরাফির দাদার বাড়িতে তাসকিন


প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ২৬ জানুয়ারি ২০১৬

মাশরাফি বিন মর্তুজা। একজন অধিনায়ক, একজন নেতা, একজন সবচেয়ে কাছের বন্ধুও বটে। বাংলাদেশ দলটিকে একটি পরিবাররূপে গড়ে তোলার মূল কারিগরই যে তিনি! দলের প্রতিটি সতীর্থের কাছেই তিনি কখনও নেতা, কখনও ভাই আবার কখনও বন্ধু।

তেমনই একটা দৃশ্য আবারও ধরা পড়লো এবার। খুলনায় চলমান জাতীয় ক্রিকেট দলের ক্যাম্পের মাঝেই তরুণ ক্রিকেটার তাসকিন আহমেদকে নিয়ে নড়াইলে নিজের দাদার বাড়িতে চলে গেলেন মাশরাফি। সেখানে গিয়ে দুর্দান্তহ একটি সেলফিও তুললেন ম্যাশ এবং তাসকিন। দু’জনই ছবিটা শেয়ার করেছেন নিজ নিজ ভ্যারিফায়েড পেজে।

bd-team
জিম্বাবুয়ের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য খুলনাতেই থেকে গিয়েছে মাশরাফিরা। সেখানে ৩১ জানুয়ারি পর্যন্ত অনুশীলন শেষে ঢাকা ফিরে আসার কথা রয়েছে টিম বাংলাদেশের।

তীব্র শীতের মধ্যে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে কঠোর অনুশীলন করে যাচ্ছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। এরই মধ্যে হাশি-তামাশাও রয়েছে অব্যাহত। যেখানে মাশরাফি থাকেন সেখানে হাসি-তামাশা, মজা হবে না তা তো হয় না। সে কারণেই দেখা গেলো মঙ্গলবার সকালের নাস্তার টেবিলে জম্পেশ আড্ডায় মেতে উঠেছিলেন মাশরাফিরা।

সিটি ইন হোটেলে নাস্তার টেবিলে মাশরাফির, নাসির, তাসকিন, সৌম্য সরকার, আল আমিন হোসেন, মুস্তাফিজ। মজার গ্রুপ সেলফিটা তুললেন নাসির হোসেনই। এরপর চললো অনুশীলন। দুপুরে অনুশীলনের পরই তাসকিনকে নিয়ে বেরিয়ে পড়েন মাশরাফি। চলে যান নড়াইলে নিজের দাদুবাড়িতে। সেখানে বিকেলটা কাটিয়ে আবার দলের সঙ্গে যোগ দেন তারা।

ফেসবুকেই তাসকিন এবং মাশরাফি ছবি আপলোড করে লিখেছেন, তারা নড়াইলে মাশরাফির দাদাবাড়ীতে। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শুরুর আগে পুরো দল যখন খুলনায় গিয়েছিল, তখন মাশরাফি গিয়েছিলেন সাৎক্ষীরা। সৌম্য সরকারের বাড়িতে।

masrafi-taskin

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।