মিলন-আশফার পারবো না পারবো না


প্রকাশিত: ১১:৩৪ এএম, ২৬ জানুয়ারি ২০১৬

ইমরানের সংগীতে গেল বছরের শুরুতে প্রকাশ পায় কন্ঠশিল্পী মিলন ও আশফার ‘পারবোনা পারবোনা’ শিরোনামের গানটি। গানটির সুর করেছেন মিলন নিজেই। গানটি লিখেছিলেন শেখ সুমন এমদাদ।

অডিও প্রকাশের অল্প কয়েক দিনেই সব শ্রেণির শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নেয় গানটি। এবার প্রকাশ হলো এর মিউজিক ভিডিও। ভিডিওটি নির্মাণ করেছে ব্ল্যাকেট প্রডাকশন। চন্দন রায় চৌধুরীর পরিচালনায় এতে মডেল হয়েছেন সুচনা আযাদ এবং মুশফিক রানা।

গানটি প্রসঙ্গে মিলন বলেন, ‘আমি আর আশফা পরিচালক চন্দন চৌধুরীর সাথে আলোচনা করে ভিডিও নির্মাণের সিদ্ধান্ত নেই। চন্দন দা অনেক সহযোগীতা করেছেন ভিডিওটি নির্মাণের ক্ষেত্রে। বড় ভাই শেখ সুমন এমদাদকে অসংখ্য ধন্যবাদ এরকম একটি ভালো কথার গান দেয়ার জন্য। আমি আর আশফা গানটির অডিও প্রকাশের পর থেকেই ভালো সাড়া পাচ্ছি শ্রোতা মহল থেকে। এবার শ্রোতারা এর ভিডিও দেখতে পাবেন। ভিডিওটি ইতি মধ্যেই সিডি চয়েসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।’

‘ডানা কাটা পরী’র পর দর্শক- শ্রোতাদের জন্য এই গানটি মিলনের আরও একটি চমক। এই শিল্পী আগামী ভালোবাসা দিবসেও নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন শ্রোতাদের মাঝে।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।