হাসিনা-মোদীর দ্বি-পক্ষীয় বৈঠক অনুষ্ঠিত


প্রকাশিত: ১০:৪৯ এএম, ২৬ নভেম্বর ২০১৪

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মধ্যে দ্বি-পক্ষীয় বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার বাংলাদেশ সময় বিকেল ৩টা ২০ মিনিটে কাঠমান্ডুর হোটেল ক্রাউন প্লাজায় এ বৈঠক অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন এ তথ্য নিশ্চিত করেছেন।

বৈঠকে উপস্থিত ছিলেন- বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী ও ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ।

বৈঠকের আলোচ্য বিষয় নিয়ে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ টার দিকে কাঠমান্ডুর হোটেল র‌্যাডিসনের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

শুরুতে শেখ হাসিনার সঙ্গে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বৈঠকটি বাংলাদেশের প্রধানমন্ত্রীর নির্ধারিত সূচিতে ছিল না। তালিকায় ছিল প্রধানমন্ত্রী বিশ্রাম শেষে বেলা ৩টা ৫০ মিনিটে নেপালের প্রধানমন্ত্রী সুশীল কৈরালা, ৪টা ৪০ মিনিটে আফগানিস্তানে প্রেসিডেন্ট আশরাফ গনি এবং ৫টায় মালদ্বীপের প্রেসিডেন্ট আবদুল্লাহ ইয়ামিন আব্দুল গাইয়ুমের সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে মিলিত হবেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।