শাবির সেই শিক্ষকের বিরুদ্ধে হত্যা মামলা


প্রকাশিত: ০৯:৪১ এএম, ২৫ জানুয়ারি ২০১৬

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. আরিফুল ইসলামের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।  

রোববার রাত পৌনে ১১টার দিকে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানায় এ মামলা করেন নিহত আতাউর রহমানের স্ত্রী ফারহানা চৌধুরী রুমি। সোমবার মামলার বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, দণ্ডবিধি ২৭৯/৩৩৮-ক/৩০৪-খ ধারা অনুযায়ী দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে গুরুতর জখম ও মৃত্যুর ঘটনায় মামলাটি দায়ের করা হয়েছে।

জালালাবাদ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, আইন অনুযায়ী আসামিকে ধরতে পুলিশ কাজ করবে। আর এ মামলার তদন্ত করবেন এসআই আব্দুল বাতেন ভূইয়া।

প্রসঙ্গত, গত শনিবার দুপুরে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক আরিফুল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের এক কিলোমিটার সড়কে নিজের নতুন গাড়ি চালানো শিখছিলেন। এসময় চালক নিয়ন্ত্রণ হারালে গাড়ির নিচে চাপা পড়ে নিহত হন গিয়াস উদ্দিন (৭০) ও তার ভাতিজা আতাউর রহমান (৫০)।

আব্দুল্লাহ আল মনসুর/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।