বিশ্ব ফুটবলের দ্বিতীয় তারকা নেইমার


প্রকাশিত: ০৬:৫২ এএম, ২৪ জানুয়ারি ২০১৬

বর্তমানে বার্সেলোনার আক্রমনভাগে জুটিবদ্ধ হয়েছেন মেসি, নেইমার ও সুয়ারেজ। বিশ্ব ফুটবলের ইতিহাসে যে কোন দলের বিপক্ষে আক্রমনভাগে এই ত্রিমুর্তি এখন শ্রেষ্ঠত্বের তালিকায় রয়েছেন। এ জুটির ব্রাজিলীয় স্ট্রাইকার নেইমারকে বর্তমানে বিশ্বের দ্বিতীয় সেরা ফুটবলার বলে মনে করেন তার ক্লাব সতীর্থ সুয়ারেস। আর অচিরেই তিনি শ্রেষ্ঠত্বের আসনে উপবিস্ট হবেন বলে দাবী এই উরুগুয়েন তারকা সুয়ারেসের।

গত সপ্তাহে জুরিখে অনুষ্ঠিত বর্ষসেরার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পঞ্চমবারের মত ব্যালন ডি`অর খেতাব লাভ করেছেন আর্জেন্টাইন সুপার স্টার মেসি। তার প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে সুয়ারেস বার্সা টিভিকে বলেন, লিও (মেসি) এখন বিশ্বের শ্রেষ্ঠ তারকা। মাঠের লড়াইয়ে তিনি এখনো সবার কাছে বিষ্ময়, যা সবাইকে অনুপ্রানীত করে।

মেসি পরবর্তী সময়ে ব্রাজিলীয় তারকা নেইমার ওই আসনে আসীন হবেন বলে মনে করেন সুয়ারেস। তার মতে অদূর ভবিষ্যতে নেইমারই হবেন বিশ্ব সেরা। সুয়ারেস বলেন, নেইমার আজ বিশ্ব ফুটবলের দ্বিতীয় সেরা তারকা। তিনি লিওর পরের স্থানেই রয়েছেন। তবে তিনি এখন তার (মেসি) কাছ থেকে শিখছেন। কারন মেসিই হচ্ছেন তার কাছে সেরা দৃষ্টান্ত। তবে সময় যত যাচ্ছে নেইমার ক্রমেই নিত্য নতুন দক্ষতা অর্জন করছেন। প্রতিটি মুহুর্তে তিনি নিজেকে অজেয় করে তুলছেন। অচিরেই যে কোন সময় তিনি বিশ্ব সেরার আসনে বসবেন।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।