আবারো হারলো ম্যানইউ


প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ২৩ জানুয়ারি ২০১৬

ঘুরেই দাঁড়াতে পারছে না ম্যানচেস্টার ইউনাইটেড। নিউক্যাসলের সঙ্গে ৩-৩ গোলে ড্র করার পর লিভারপুলের বিপক্ষে মর্যাদার লড়াইয়ে রুনির গোলে জিতেছিল লুই ফন গালের শিষ্যরা। লিভারপুলের বিপক্ষে রেড ডেভিলদের এই জয়কে অনেকেই ম্যানইউর জন্য কামব্যাক ধরে নিয়েছিল; কিন্তু নিজেদের মাঠেই সাউদাম্পটনের কাছে লজ্জাজনকভাবে হেরে গেলো ১-০ গোলের ব্যবধানে।

মাচটা শেষই হচ্ছিল গোলশূন্য ড্র দিয়ে। খেলার প্রায় শেষ পর্যায়ে। ওল্ড ট্র্যাফোর্ডে উপস্থিত প্রায় ৭৫ হাজার দর্শক ওঠার প্রস্তুতি নিতে শুরু করেছিল। তবুও তারা শেষ মিনিটের অপেক্ষায় ছিল, যদি রুনিরা একটা গোল দিতে পারে; কিন্তু ঘটলো উল্টোটা।

খেলার ৮৭ মিনিটে গিয়ে চার্লি অস্টিনের গোলে স্বাগতিক ম্যানচেস্টারের দর্শকদের স্তব্ধ করে দিয়ে জয় ছিনিয়ে নিল সাউদাম্পটন। লিগ টেবিলে ৮ নম্বরে থাকা দলটির কাছে হারের ফলে খাদের কিনারে থাকা ম্যানেজার লুই ফন গালের ওপর চাপ আরো এক প্রস্থ বেড়ে গেলো। এই পরাজয়ের পর তাকে বরখাস্ত করা হলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

আইএইচএস/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।