দুই চরিত্রে মিম


প্রকাশিত: ০৩:০৮ এএম, ২৬ নভেম্বর ২০১৪

চলতি বছরেই গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনে দ্বৈত চরিত্রে অভিনয় করে বেশ আলোচনায় এসেছিলেন বিদ্যা সিনহা সাহা মিম। বছরজুড়ে চলচ্চিত্রের পাশাপাশি এই বিজ্ঞাপনটিই ছিল তার আলোচনার সম্বল। তবে বছর শেষ হতে না হতেই একই সেল ফোন কোম্পানির নতুন আরেকটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। এবারও দ্বৈত চরিত্রে কাজ করছেন মিম। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন আদনান আল রাজীব।

মঙ্গলবার থেকে বিজ্ঞাপনটির শুটিং শুরু হয়েছে। নতুন বিজ্ঞাপন প্রসঙ্গে মিম বলেন, ‘একই কোম্পানির আগের বিজ্ঞাপনের কনসেপ্ট ভালোলাগায় কাজটি করেছিলাম। অনেক ভালো হয়েছিল কাজটি। নতুন বিজ্ঞাপনের কনসেপ্টও অনেক ভালো। দুই বোনের গল্প। একজন মডার্ন অন্যজন একেবারেই সহজ-সরল। আন্তরিকতা নিয়ে আমার চরিত্রের দুটো রূপ ফুটিয়ে তোলার চেষ্টা করছি।’

শিগগিরই বিজ্ঞাপনটি প্রচারে আসবে বলে ফোন কোম্পানি সূত্রে জানা যায়।

প্রসঙ্গত, অঞ্জন দত্ত পরিচালিত ‘মন বাকসো’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন মিম। কিন্তু অনিবার্য কারণবশত শুটিং পিছিয়ে যাওয়ায় মিম এই মুহূর্তে ‘সুইটহার্ট’ ও ‘পদ্ম পাতার জল’ ছবির শুটিং সিডিউল এগিয়ে নিয়ে এসেছেন। বিজ্ঞাপনের শুটিং শেষ করে তিনি এই দুটি ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকবেন বলে তিনি জানান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।