মেহেরপুরে নসিমন চালক খুন


প্রকাশিত: ০৩:৪৩ এএম, ২৩ জানুয়ারি ২০১৬

মেহেরপুর সদর উপজেলায় ছিনতাইকারীদের হাতে নাছির উদ্দিন (৪৫) নামে এক নসিমন চালক খুন হয়েছেন। শুক্রবার উপজেলার পাটকেলপোতা যাত্রী ছাউনি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাছির উদ্দিন সদর উপজেলার চাঁদপুর গ্রামের ফরজ আলীর ছেলে।

পুলিশ জানায়, সন্ধ্যায় বাড়ি থেকে শ্যালো ইঞ্জিনচালিত নসিমন নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বারাদী বাজারে যাচ্ছিলেন নাছির উদ্দিন। পথিমধ্যে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের পাটকেলপোতা যাত্রী ছাউনির কাছে পৌঁছালে কয়েকজন ছিনতাইকারী তার পথরোধ করে। এ সময় ছিনতাইকারীরা ধারাল অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে ফেলে রেখে নসিমনটি নিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে নাছির উদ্দিনের মৃত্যু হয়।

মেহেরপুর পুলিশ সুপার (এসপি) হামিদুল আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে ছিনতাইকারীদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।

আতিকুর রহমান টিটু/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।