মাহমুদউল্লাহর দুরন্ত হাফ সেঞ্চুরি


প্রকাশিত: ১২:০৭ পিএম, ২২ জানুয়ারি ২০১৬

প্রথম তিন ওভারের মধ্যেই টপ অর্ডারের চার উইকেট শেষ। চরম ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ। কে ধরবে হাল! মাহমুদউল্লাহ আর ইমরুল কায়েসের জুটির ওপর ভর করে আশার বেলুন ফুলতে শুরু করেছিল। কিন্তু সপ্তম ওভারে যখন ইমরুলও আউট হয়ে গেলেন, তখন সত্যি সত্যি শঙ্কা ভর করেছে, লজ্জ্বায় না ডুবতে হয় বাংলাদেশকে।

তবে, শেষ পর্যন্ত মাহমুদুল্লাহর ব্যাটে ভর করে সম্মান বাঁচানোর লড়াই শুরু করে বাংলাদেশ। তরুন তুর্কী নুরুল হাসান সোহানকে সঙ্গে নিয়ে বাংলাদেশের আশার তরী তীরের দিকে টানতে শুরু করেন দলের অভিজ্ঞ এই ব্যাটসম্যান। শুধু তাই নয়, দুর্দান্ত ব্যাটিং করে উদ্বেলিত করে তোলেন শেখ আবু নাসের চৌধুরী স্টেডিয়ামের গ্যালারি।

তারই ধারাবাহিকতায় মাত্র ৩৩ বলেই হাফ সেঞ্চুরির মাইলফলক স্পর্শ করে ফেলেন মাহমুদউল্লাহ রিয়াদ। বিপিএলে যে দুরন্ত ব্যাটিং করছিলেন বরিশাল বুলসের অধিনায়ক, সেটাই যেন টেনে আনলেন সিরিজের শেষ ম্যাচটিতে। হাফ সেঞ্চুরির মাইলফলকে পৌঁছাতে রিয়াদ মেরেছেন ৫টি বাউন্ডারি এবং ২টি ছক্কার মার।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।