জিম্বাবুয়ের ভিতোরির বোলিং অ্যাকশন সন্দেহজনক!


প্রকাশিত: ১০:৫১ এএম, ২১ জানুয়ারি ২০১৬

জিম্বাবুয়ের বাম-হাতি পেসার ব্রায়ান ভিতোরির বোলিং অ্যাকশন সন্দেহজনক বলে রিপোর্ট করেছে আইসিসি। খুলনায় বাংলাদেশের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি চলাকালীন সময়ে ভিতোরির বোলিং অ্যাকশন সন্দেহজনক হিসেবে ধরা পড়ে বলে জানিয়েছেন ক্রিকেটের অভিভাবক সংস্থাটি। ‘বোলিংয়ে সন্দেজনক অ্যাকশন’- আম্পায়ারদের এই রিপোর্টের একটি কপি জিম্বাবুয়ে টিম ম্যানেজমেন্টকেও সরবরাহ করা হয়েছে।

আগামী ১৪ দিনের মধ্যে ভিতোরিকে পরীক্ষায় অবতীর্ণ হতে হবে। সেই পরীক্ষায় যতি সত্যি সত্যি তার বোলিং অ্যাকশন অবৈধ প্রমাণিত হয়, তাহলে সাময়িকভাবে বোলিং করা থেকে নিষিদ্ধ হবেন তিনি। তবে, পরীক্ষা না দেয়া এবং এর ফলাফল প্রকাশ না হওয়া পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং করে যেতে পারবেন ব্রায়ান ভিতোরি।

একই সঙ্গে আইসিসি এটাও জানিয়েছে যে, পরীক্ষা-নিরীক্ষা শেষে নেদারল্যান্ডসের বোলার আহসান মালিকের বোলিং বৈধ বলে ঘোষণা দিয়েছে আইসিসি। এখন থেকে তিনি আবার আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং করে যেতে পারবেন তিনি।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।