তৃতীয় ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ


প্রকাশিত: ০৪:০৪ এএম, ২০ জানুয়ারি ২০১৬
ফাইল ছবি

চার ম্যাচ টি–টুয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে ইতিমধ্যে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে টাইগাররা। এবার এক ম্যাচ হাতে রেখে এদিন সিরিজ জয় নিশ্চিত করতে চায় মাশরাফি বাহিনী। আর এ ম্যাচে বাংলাদেশ একাদশে আসতে পারে বেশ কয়েকটি পরিবর্তন।

এ ম্যাচে আল আমিন আর মুস্তাফিজ না থাকায় বিপিএলের আবিস্কার তরুন তুর্কী আবু হায়দার রনির দলে আসাটা প্রায় নিশ্চিত। আর একটি পেসারের জায়গায় তাসকিন আর শহীদ- এ দুজনের মধ্যে হবে লড়াই। আর বিপিএল এর ধারাবাহিক পারফরম্যান্সের এর ফলে তামিমের পরিবর্তে ইমরুল কায়েসকেও দেখা যেতে পারে একাদশে।

চমক আসতে পারে আরও একটি। সেটা মোসাদ্দেক হোসেনের জন্যই হয়তো। এই তরুণ তুর্কীকে পরখ করে নেয়ার জন্য সবচেয়ে বড় চমকটি উপহার দিতে পারে টিম ম্যানেজমেন্ট। মুশফিকের পরিবর্তে দলে ঢোকার সম্ভাবনা রয়েছে সৈকতের। শুভাগত হোমের জায়গায় দলে আসার সম্ভাবনা রয়েছে আরাফাত সানির।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য):

ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান , নুরুল হোসেন,  মাশরাফি বিন মর্তুজা, মুক্তার আলী, তাসকিন আহমেদ/ মোহাম্মদ শহীদ, আবু হায়দার রনি।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।