তামিমের পরিবর্তে ইমরুল


প্রকাশিত: ০৩:৫২ এএম, ২০ জানুয়ারি ২০১৬

এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে এ সিরিজের শুরু থেকেই হচ্ছিল পরীক্ষা-নীরিক্ষা। সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে ইতিমধ্যে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে টাইগাররা। এরপর তৃতীয় ম্যাচের আগে বিশ্রাম দেয়া হয়েছে পেসার আল আমিন এবং মুস্তাফিজুর রহমানকে। আর ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন মুশফিকুর রহিম। এবার এ দলে যোগ হচ্ছেন তামিম ইকবাল। মঙ্গলবার অনুশীলনে চোট পেয়েছেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।

তবে তামিমের চোট কতটা গুরুতর, সে ব্যাপারে এখনো তেমন কিছু জানা যায় নি। তবে বিশ্বস্ত সুত্রে জানা গেছে তিনি তৃতীয় ও চতুর্থ টি-টুয়েন্টিতে খেলতে পারছেনা, এটা নিশ্চিত। তার জায়গায় খেলবেন ইমরুল কায়েস। এদিকে আল আমিন আর মুস্তাফিজ না থাকয় বিপিএলের আবিস্কার তরুন তুর্কী আবু হায়দার রনির দলে আসাটা প্রায় নিশ্চিত।

চমক আসতে পারে আরও একটি। সেটা মোসাদ্দেক হোসেনের জন্যই হয়তো। এই তরুণ তুর্কীকে পরখ করে নেয়ার জন্য সবচেয়ে বড় চমকটি উপহার দিতে পারে টিম ম্যানেজমেন্ট। মুশফিকের পরিবর্তে দলে ঢোকার সম্ভাবনা রয়েছে সৈকতের। শুভাগত হোমের জায়গায় দলে আসার সম্ভাবনা রয়েছে আরাফাত সানির।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।