মেসি আমার কাছে ঋণী : রোনালদো


প্রকাশিত: ০৪:২০ এএম, ১৯ জানুয়ারি ২০১৬

ব্যালন ডি`অর গালার সময় বার্সেলোনার মেসি, নেইমারের সঙ্গে ছিলেন রোনালদো। মেসি, নেইমার কেউই ইংরেজি বলতে না পারায় তাদের অনুবাদক হিসেবে সাময়িকভাবে দায়িত্ব পালন করেন ছয় বছর ম্যানচেস্টার ইউনাইটেডে খেলা রোনালদো। আর ব্যালন ডি`অর মঞ্চে সাময়িকভাবে মেসির অনুবাদক হিসেবে কাজ করা এই রিয়াল তারকা মজা করে বলেছেন মেসি আমার কাছে ঋণী।

এ নিয়ে রোনালদো কৌতুক করে বলেন, আমরা মঞ্চে ছিলাম কিন্তু মেসি ও নেইমার ইংরেজি বলতে পারে না, তখন আমি ছিলাম তাদেরও অনুবাদক। আমি পরে তাদের বলেছি যে তোমাদের কথা যে অনুবাদ করে দিয়েছে সেই অর্থ দিতে ভুলো না কিন্তু।  

নিজের সাথে মেসির ঘনিষ্ঠ সম্পর্ক উল্লেখ করে রোনালদো আরও বলেন, আমাদের মধ্যে সবসময় ভালো সম্পর্ক ছিল। কিন্তু গত কয়েক বছরে আমরা আরো ঘনিষ্ঠ হয়েছি। তবে সর্বশেষ আটটি ব্যালন ডি`অর ভাগাভাগি করে নেয়া এই দুইজনকে সমর্থকরা বন্ধুর চেয়ে বরং প্রবল প্রতিদ্বন্দ্বী হিসেবে দেখতেই পছন্দ করে।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।