বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত


প্রকাশিত: ০২:৪১ পিএম, ১৭ জানুয়ারি ২০১৬

মাদারীপুরের রাজৈরে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার বিকেল ৪টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের সানেরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হলেন, প্রদীপ কুমার সরকার (৪০) স্থানীয় শ্রী গণেশ পাগল সেবাশ্রমের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন কৃষি সম্প্রসারণ অধিদফতরের মাঠ কর্মকর্তা এবং মুসকদেরপুর বঙ্গরত্ন কলেজের সাবেক অধ্যক্ষ সর্থীতনাথ র্কীতনীয় (৫৫)।

স্থানীয় ও পুলিশ জানান, বিকেল ৪টার দিকে মোটরসাইকেলে করে প্রদীপ কুমার সরকার ও সর্থীতনাথ র্কীতনীয় (৫৫) মাদারীপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে সানেরপাড় এলাকায় বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

নিহত দুইজনের বাড়ি কদমবাড়ী এলাকায়। তাদের মৃতুতে শ্রী গণেশ পাগল সেবাশ্রমে ভক্তদের মাঝে গভীর শোকের ছায়া নেমে এসেছে। এ ঘটনার পর রাজৈর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

রাজৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ভূইয়া জানান, সংঘর্ষের ঘটনায় ঘাতক সাকুরা পরিবহনটি আটক করা হয়েছে। তবে পরিবহনের চালক বা অন্য কাউকে আটক করা সম্ভব হয়নি। মরদেহ উদ্ধার করে মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

এ কে এম নাসিরুল হক/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।