কর্মীদের হাতে মারধরের শিকার হলেন ছাত্রলীগ নেতা


প্রকাশিত: ১১:২৩ এএম, ১৭ জানুয়ারি ২০১৬
প্রতীকী ছবি

আধিপত্য বিস্তারের জের ধরে বগুড়া সরকারি শাহসুলতান কলেজে নিজ সংগঠনের নেতাকর্মীর হাতে মারপিটের শিকার হয়েছেন সাবেক এক ছাত্রলীগ নেতা। পরে কলেজ ছাত্রলীগের সভাপতির মধ্যস্থতায় বিষয়টি মিমাংসা করা হয়। রোববার বিকেল ৩টার দিকে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ছাত্ররা জানান, শনিবার দুপুরের দিকে সরকারি শাহসুলতান কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মুকুল ইসলাম ও তার কর্মীরা নারী ঘটিত বিষয় নিয়ে একই কলেজের ছাত্র রাকিবকে মারপিট করে।

ঘটনাটি জানাজানি হলে ছাত্রলীগ নেতাকর্মীরা দু’ভাগে বিভক্ত হয়ে পড়েন। এরই জের ধরে রোববার উল্লেখিত সময়ে রাকিবের পক্ষ নিয়ে ছাত্রলীগের কিছু নেতাকর্মী সংগঠনের সাবেক নেতা মুকুল ইসলামকে মারপিট করেন।

কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মুকুল ইসলাম অভিযোগ করেছেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তার সংগঠনের নেতাকর্মীরাই তাকে মারপিট করেছে। তবে বিষয়টি আপোস করে দেওয়া হয়েছে।

কলেজ ছাত্রলীগের সভাপতি বিশ্বজিৎ কুমার দাস  জানান, এখানে দলের মধ্যে কোনো আধিপত্য বিস্তারের প্রতিযোগিতা নেই। বড় ও ছোট ভাইদের মধ্যে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছিল। পরে বসে তাদের শাসন করে দেওয়া হয়েছে।

লিমন বাসার/এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।