ইনজুরিতে মুশফিক


প্রকাশিত: ১০:২০ এএম, ১৭ জানুয়ারি ২০১৬

জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ইনজুরিতে পড়েছেন বাংলাদেশের অন্যতম সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম। বাংলাদেশের ইনিংসে ম্যাচের ১৬তম ওভারে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে বাধ্য হন মিস্টার ডিপেন্ডেবল।

মূল ঘটনাটি ঘটে ম্যাচের ১৬তম ওভারের শেষ দুই বলে।। ওভারের ৫ম বলে গ্রায়েম ক্রেমারকে লেগ অনে ঠেলে দিযে সাব্বির রহমানের সঙ্গে দ্রুত দু’বার জায়গা বিনিময় করেন। দ্বিতীয় রান নেবার সময়ই খোঁড়াচ্ছিলেন মুশফিকু রহিম। তবে সেবার উইকেটে দাঁড়ান তিনি। ক্রেমারের ওভারের শেষ বল থেকে এক রান নিলেন। এ সময় আবারো পেশীতে অতিরিক্ত টান অনুভব করেন তিনি। প্রাথমিক পরিচর্যার পর ফিট না হওয়ায় মাঠে থাকতে পারেননি তিনি। দু’জন সতীর্থের কাঁধে ভর করে ধীরে ধীরে মাঠ ত্যাগ করেন মুশফিক।

তবে প্রাথমিকভাবে মুশফিকের ইনজুরি কতটা মারাত্মক তা জানা যায়নি। তবে দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন টেলিফোনে বলেন, ‘ডানপায়ে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েছেন মুশফিক। ফিজিওরা তার দেখাশুনা করছেন। পর্যবেক্ষণের পর যদি তারা মনে তার স্ক্যান করাতে হবে সেক্ষেত্রে হাসপাতালে পাঠানো হবে তাকে।’

আরটি/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।