গলাচিপায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ১৬ জানুয়ারি ২০১৬

বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত পটুয়াখালীর গলাচিপা উপজেলার শিক্ষার্থীদের সংগঠন “গলাচিপা স্বেচ্ছাসেবী ছাত্র সমিতির” উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও গরিব মেধাবীদের শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী ও আ.খ.ম জাহাঙ্গীর হোসাইন এমপি।

সংগঠনের সভাপতি সাইফুর রহমান মিরাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবির রায়হানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা চেয়ারম্যান শামসুজ্জামান লিকন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি প্রভাষক সন্তোষ কুমার দে, মাদক নিয়ন্ত্রণ অধিদফতর বরিশাল জোনের অতিরিক্ত পরিচালক এ.এ.এম হাফিজুর রহমান, গলাচিপা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফোরকান কবির প্রমুখ।

সংগঠনের উদ্যোগে এসময় বিভিন্ন মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগপ্রাপ্ত ১৫ জন শিক্ষার্থীকে ক্রেস্ট, বই ও ফুল দিয়ে সংবর্ধনা দেয়া হয় এবং ২০ জন গরিব মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির উদ্বোধন করেন প্রাইম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক আ.স.ম জাওয়াদ সুজন। এর পর সন্ধ্যায় মাদকবিরোধী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাংস্কৃতিক সন্ধ্যায় গান পরিবেশন করেন ১ম ক্লোজআপ ওয়ান বিজয়ী শিল্পি নোলক বাবু ও ব্যান্ড দল রংপেন্সিল।

এমএইচ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।