কুষ্টিয়ায় বিএনপির সভায় জাসদের হামলা


প্রকাশিত: ০৯:৩১ এএম, ১৬ জানুয়ারি ২০১৬

কুষ্টিয়ার ভেড়ামারায় বিএনপির সভায় জাসদের নেতা-কর্মীরা হামলা চালিয়ে অফিস ও মাইক্রোবাস ভাঙচুর করেছে। হামলায় বিএনপির দুই নেতা গুলিবিদ্ধসহ আহত হয়েছেন। শনিবার দুপুর একটার দিকে ভেড়ামারার বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য অধ্যাপক শহিদুল ইসলামের বাসভবনে বিএনপির সভা চলাকালে হামলার এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, পৌরসভা নির্বাচনে ভেড়ামারা বিএনপির নেতা-কর্মীরা আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর পক্ষে কাজ করেছেন এমন অভিযোগ তদন্ত করার জন্য জেলা বিএনপির একটি তদন্ত টিম ভেড়ামারায় আসেন। জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক শহিদুল ইসলামের বাসভবনে বসে তদন্তকাজ চলাকালে সেখানে হামলা চালানো হয়। এসময় হামলারকারীরা গুলিবর্ষণ, বিএনপি অফিস ও মাইক্রোবাস ভাঙচুর করেন।

হামলায় বিএনপি নেতা মোশারফ হোসেন ও বকুল হোসেন নামে দুজন আহত হন। আহতদের কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক শহিদুল ইসলামের দাবি বিএনপির তদন্ত সভা চলাকালে জাসদের নেতা-কর্মীরা সেখানে হামলা চালিয়ে বেপরোয়া গুলিবর্ষণ ও ভাঙচুরের তাণ্ডবলীলা চালান।  

ভেড়ামারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জাগো নিউজকে বলেন, বিএনপির সঙ্গে জাসদের পৌর নির্বাচন নিয়ে দ্বন্দ্ব চলে আসছিলো। তারই জের ধরে জাসদের ছেলেরা এই ঘটনা ঘটিয়েছে। তবে তিনি গুলিবর্ষণের কথা অস্বীকার করেন।

আল-মামুন সাগর/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।