যুব বিশ্বকাপে বাংলাদেশি তিন আম্পায়ার


প্রকাশিত: ০৬:৪১ এএম, ১৬ জানুয়ারি ২০১৬

যুব বিশ্বকাপকে সামনে রেখে ম্যাচ অফিসিয়ালদের তালিকা প্রকাশ করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। আন্তর্জাতিক প্যানেলের ১৮ আম্পায়ার এতে দায়িত্ব পালন করবেন। এর মধ্যে বাংলাদেশি তিনজন আম্পায়ার এনামুল হক মনি, শরফুদ্দৌলাহ ইবনে শহিদ সৈকত ও আনিসুর রহমান ঘরের মাঠে আম্পায়ারিংয়ের দায়িত্ব পালন করবেন।

আইসিসির এলিট প্যানেলের ম্যাচ রেফারি অ্যান্ডি পাইক্রফট ও আইসিসির আঞ্চলিক রেপারি প্যানেলের দেবদাস গোবিন্দজি এবং গ্রায়েম লা ব্রুয় ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন। আইসিসির আম্পায়ারদের আন্তর্জাতিক প্যানেল, সহযোগী দেশের আম্পায়ারদের প্যানেল থেকে দুজন করে প্রতি ম্যাচে অনফিল্ড আম্পায়াদের দায়িত্ব পালন করবেন।

চলতি মাসের শেষ সপ্তাহে বাংলাদেশের মাটিতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আসর শুরু হবে। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা মুখোমুখি হবে। এ ম্যাচে আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করবেন ভারতের চেত্তিথোদি শামসুদ্দিন ও  ইংল্যান্ডের টিম রবসন। টিভি আম্পায়ারের দায়িত্ব পালন করবেন ফিলিপ জোনস। গ্রায়েম লা ব্রুয় ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।