কুমিল্ল­ার ২ উপজেলায় সিএনজি চালকদের ধর্মঘট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:০০ পিএম, ১৫ জানুয়ারি ২০১৬

গ্যাস নেয়ার সময় বাড়ানো ও পুলিশি হয়রানি বন্ধের দাবিতে জেলার দাউদকান্দি ও তিতাস উপজেলার সিএনজি চালিত অটোরিকশা চালকরা দিনব্যাপী ধর্মঘট পালন করেছে।

শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গৌরীপুর-হোমনা সড়কে ডাকা এ ধর্মঘটের কারণে তিতাস, হোমনা, মেঘনা ও বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া জেলার উপজেলা) উপজেলার হাজার হাজার যাত্রীকে চরম দুর্ভোগ পোহাতে হয়।

সিএনজি চালকরা জানান, আঞ্চলিক সড়কে চলাচলকারী সিএনজি অটোরিকশার চালকদের সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত গ্যাস নেয়ার অনুমতি দেয়া হয়েছে। সিএনজি স্টেশনগুলো মহাসড়কের পাশে থাকায় আঞ্চলিক সড়কে চলাচলকারী কয়েক হাজার অটোরিকশা গ্যাস নেয়ার জন্য স্টেশনে গিয়ে দুই ঘণ্টায়ও গ্যাস নেয়া সম্পন্ন করতে পারে না। সময় শেষ হওয়ার পর তাদেরকে হাইওয়ে পুলিশের হয়রানির শিকার হতে হয়।

এ ব্যাপারে দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশের ওসি আবদুল আউয়াল জানান, সরকারের নির্দেশনা মোতাবেক হাইওয়ে পুলিশ মহাসড়কে সিএনজি অটোরিকশা আটকে অভিযান চালাচ্ছে।

তিনি জানান, অবৈধভাবে কোনো সিএনজি আটক কিংবা কাউকে হয়রানি করা হয় না।


কামাল উদ্দিন/এমএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।