অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধারের দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১:১৫ পিএম, ১৫ জানুয়ারি ২০১৬

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার সৈকত ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী অপহৃত সুমি রানী মজুমদারকে (১৬) উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছে নারীমুক্তি কেন্দ্র।

শুক্রবার বেলা ১২টার দিকে জেলা শহর মাইজদী টাউন হল মোড়ে এক মানববন্ধনে এ দাবি জানানো হয়। এ সময় সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট, ক্ষেতমজুর ও কৃষকফ্রন্টের নেতাকর্মী এবং নোয়াখালী সরকারি কলেজের শিক্ষার্থীরা একাত্বতা প্রকাশ করেন। পরে অপহৃতের মা-বাবা পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফের সঙ্গে দেখা করে সন্তানকে উদ্ধারের আনুরোধ জানান।

মানববন্ধন-সমাবেশে বক্তব্য রাখেন, অপহৃতের বাবা শিবানন্দ মজুমদার, বড় ভাই নোয়াখালী সরকারি কলেজের অর্নাসের শিক্ষার্থী সম্পদ মজুমদার, সমাজতান্ত্রিক ক্ষেতমজুর ও কৃষক ফ্রন্টের জেলা সভাপতি তারকেশ্বর দেবনাথ নান্টু, নারী মুক্তি কেন্দ্র জেলা শাখার সংগঠক স্বর্ণালী আচার্য্য, ছাত্রফ্রন্ট জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোবারক করিম ও সদস্য কাজী জহির উদ্দিন প্রমুখ।

এ ব্যাপারে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিনের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি জানান, পুলিশ অপহৃতকে উদ্ধার ও মামলার আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। অল্প সময়ের মধ্যে অপহৃতকে উদ্ধারের আশ্বাসও দেন তিনি।

মিজানুর রহমান/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।