স্কুল ছাত্রদের জন্য বঙ্গবন্ধু গোল্ডকাপ ফ্রি


প্রকাশিত: ১২:১৩ পিএম, ১৪ জানুয়ারি ২০১৬

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়ে গেছে যশোরের শামস-উল হুদা স্টেডিয়ামে। ঢাকা ছেড়ে একটি জেলা সদরে টুর্নামেন্ট আয়োজন করার কারণে দর্শকদের মাঝে ব্যাপক আগ্রহ এবং উদ্দীপনা দেখা দিয়েছিল। তবে যেই না গোল্ডকাপের আসরটি ঢাকায় চলে আসলো, তখনই দর্শক আগ্রহে ভাটার টান। তার ওপর, শুক্রবার থেকে বিভাগীয় শহর খুলনায় শুরু হচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজ।

মূলতঃ টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজের কারণেই বঙ্গবন্ধু গোল্ডকাপের আয়োজকরা মাঠে দর্শকের আগ্রহে ভাটার টান লক্ষ্য করতে পারছেন। কারণ, ঘটনাচক্রে বঙ্গবন্ধু গোল্ডকাপ আর টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজ মাঠে গড়াবে এক সাথেই। এ কারণে নতুন করে সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ আয়োজক কমিটি।

শুক্রবার থেকে গোল্ডকাপের টিকিটের মূল্যও কমিয়ে আনা হচ্ছে। পূর্ব-পশ্চিম সব গ্যালারির জন্যই একই মূল্য, ৫০ টাকা হারে টিকিটে দেখা যাবে গোল্ডকাপ ফু্টবলের ম্যাচগুলো। তবে ভিআইপিসহ অন্যান্য গ্যালারির টিকিটের মূল্য আগেরটাই বহাল থাকবে।

একই সঙ্গে স্কুলছাত্রদের মধ্যে ফুটবলের জাগরণ তুলতে তাদেরকে ফ্রি খেলা দেখানোর সিদ্ধান্ত নিয়েছে আয়োজক কর্তৃপক্ষ। বঙ্গবন্ধু স্টেডিয়ামের ৫ নাম্বার গেট উন্মুক্ত করে দেয়া হবে স্কুল ছাত্রদের জন্য। তবে, শর্ত হচ্ছে স্টেডিয়ামে প্রবেশ করার সময় অবশ্যই স্কুলের আইডি কার্ড প্রদর্শণ করতে হবে।

আইএইএচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।