বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজ জিটিভিতে


প্রকাশিত: ০৮:৪৯ এএম, ১৪ জানুয়ারি ২০১৬

আসন্ন সফররত জিম্বাবুয়ে ও স্বাগতিক বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাথে টি-টোয়েন্টি সিরিজ সরাসরি সম্প্রচার করবে দেশীয় চ্যানেল গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)। আগামী ১৫ই জানুয়ারি থেকে শুরু হওয়া দ্বিপাক্ষিক সিরিজে ৪টি টি-টোয়েন্টি ম্যাচে পরস্পরের মোকাবেলা করবে বাংলাদেশ-জিম্বাবুয়ে ক্রিকেট দল। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের ক্রিকেট স্টেডিয়ামে।

এদিকে খেলা প্রচার ছাড়াও বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজের গুরুত্বপূর্ণ অংশের হাইলাইটসের পাশাপাশি ক্রিকেট বিষয়ক বিশেষ টক শো ‘ক্রিকেট এক্সট্রা’ এবং ‘ক্রিকেট ম্যানিয়া’ প্রচার করবে জিটিভি। মারিয়া নূরের উপস্থাপনায় সরাসরি সম্প্রচার করা হবে গ্রামীণফোন নিবেদিত ‘ক্রিকেট এক্সট্রা’। এ অনুষ্ঠানে প্রতিদিনের ম্যাচ নিয়ে পর্যালোচনা করবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক তারকা খেলোয়াড়রা।

এছাড়া সামিয়া আফরিনের উপস্থাপনায় গ্রামীণফোন নিবেদিত ‘ক্রিকেট ম্যানিয়া’ এবং শ্রাবন্য এবং মারিয়া কিসপটা’র উপস্থাপনায় গাজী গ্রুপ নিবেদিত ‘ক্রিকেট হাইলাইটস’ নামে আরও দুটি অনুষ্ঠান প্রচার করবে জিটিভি। ১৫ জানুয়ারী ২০১৬ থেকে শুরু হওয়া এ সিরিজ চলবে ২২ জানুয়ারী ২০১৬ পর্যন্ত। দ্বিতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ১৭ জানুয়ারী, তৃতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ২০ জানুয়ারী এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে ২২ জানুয়ারী।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আগামী ছয় বছরের সব খেলার সম্প্রচার স্বত্ব লাভ করেছে জিটিভি। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজের সব কটি খেলা সরাসরি সম্প্রচার করবে চ্যানেলটি।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।