ব্যালন ডি’অরের দুঃখ ভুলতে


প্রকাশিত: ০৬:৫৩ এএম, ১৩ জানুয়ারি ২০১৬

সোমবারের রাতটা কিভাবে ভুলবেন রোনালদো! টানা দু’বার ফিফা ব্যালন ডি’অর জেতার পর সেটাই আবার চীরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির হাতে সমর্পণ হতে দেখলেন একেবারে সামনে থেকে। ২০১৫ সালটা যে রোনালদোকে কিছুই দেয়নি, কয়েকটি গোল ছাড়া! মেসিকে দিয়েছে দু’হাত ভরে। ফলে, ব্যালন ডি’অরের বিষয়টা সহজভাবে নেয়ার মানসিকতাই আগে থেকে তৈরী করে রেখেছিলেন তিনি।

কিন্তু, যতই মানসিকতা তৈরী করা থাকুক, চীর প্রতিদ্বন্দ্বী যখন সামনে দাঁড়িয়ে ব্যালন ডি’অর তুলে ধরলেন, তখন রোনালদোর সেটা খুব সহজে সহ্য হবে কেন! হওয়ার কথাও ছিল না। হলোও না। ব্যালন ডি অরের দুঃখ ভূলতে রোনালদো ভিন্ন একটা বুদ্ধি বের করলেন। নতুন কেনা পোরসে ৯১১ টারবো এস, সুপারকারটার সঙ্গে ছবি তুললেন এবং সেটা আপলোড করে দিলেন ইনস্টাগ্রামে।

ফিফা ব্যালন ডি’অর হাতে ছবি তুলতে না পারুক, ১ লাখ ৪৬ হাজার পাউন্ড (বাংলাদেশি টাকায় প্রায় ১ কোটি ৬৬ লাখ টাকা) দামের নতুন মডেলের পোরসে সুপারকারটার সঙ্গে ছবি তুলে মনের সেই ক্ষিদে মেটালেন সিআর সেভেন।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।