চৌমুহনী পৌরসভায় ভোটগ্রহণ শেষে চলছে গণনা


প্রকাশিত: ০১:১০ পিএম, ১২ জানুয়ারি ২০১৬

নোয়াখালীর চৌমুহনী পৌরসভায় স্থগিত ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ শেষে শুরু হয়েছে গণনা। পৌরসভার ১০টি কেন্দ্রের মধ্যে অনিয়মের অভিযোগে দক্ষিণ নাজিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন।

এদিকে, নির্বাচনে জাল ভোট ও কেন্দ্রে বি-শৃঙ্খলার অপরাধে পাঁচ যুবককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলেন, মো. হানিফ, ফখরুল, মো. ইউছুফ, কামরুজ্জামান ও মো. ইয়াছিন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, দুপুর ১টার দিকে পৌরসভার উত্তর নাজিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেয়ার অভিযোগে হানিফ ও ফখরুল নামে দুই যুবককে আটক করে ভ্রাম্যমাণ আদালত। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিকারুজ্জামান উভয়কে ছয় মাস করে বিনাশ্রাম কারাদণ্ড দিয়েছেন।

অপরদিকে, বিকেল ৩টার দিকে মধ্যম করিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেয়ার চেষ্টাকালে ইউছুফ, কামরুজ্জামান ও ইয়াছিনকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবরাউল হাসান মজুমদার তাদের প্রত্যেককে ২০দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

নির্বাচনে দায়িত্বরত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবরাউল হাসান মজুমদার এবং সোনাইমুড়ী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নিকারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

মিজানুর রহমান/এআরএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।